Monday, June 24, 2024
Google search engine
Homeদক্ষিণবঙ্গনিজেদের কেন্দ্রে ভোট শেষ হলেও প্রচারেই রইলেন দিলীপ - রচনা

নিজেদের কেন্দ্রে ভোট শেষ হলেও প্রচারেই রইলেন দিলীপ – রচনা

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: নিজেদের কেন্দ্রে ভোট শেষ হয়ে গেছে বেশ কদিন আগেই। তাও প্রচারের ময়দানেই দেখে গেল বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ এবং আরামবাগ কেন্দ্রের তৃণমূল প্রার্থী রচনা ব্যানার্জীকে। সাত দফার ভোটের পঞ্চম দফা শেষ হয়েছে গত ২০ মে। এবার ষষ্ঠ দফায় ভোট রয়েছে দক্ষিণ বঙ্গের পুরুলিয়া বাঁকুড়ায় ২৫ মে। তাই ভিআইপি প্রার্থীরা এই সব জেলার লোকসভা কেন্দ্রে গিয়ে দলের প্রার্থীদের সমর্থনে প্রচার করছেন। যেমন দেখা গেল সিমলাপালে রোড শো করলেন রচনা ব্যানার্জী। হেলিকপ্টারে করে সিমলাপালে যান রচনা ব্যানার্জী। সেখানে সিমলাপাল হাইস্কুল মোড় থেকে তৃনমূল প্রার্থী অরুপ চক্রবর্তীকে সঙ্গে নিয়ে রোড শো করেন রচনা ব্যানার্জী। রচনা ব্যানার্জীকে দেখার জন্য এলাকার ভিড় জমিয়েছিলেন অসংখ্য মানুষ।

একইভাবে দেখা গেল বিষ্ণুপুর লোকসভা
কেন্দ্রের বিজেপির প্রার্থী সৌমিত্র খাঁ এর সমর্থনে হুড খোলা গাড়িতে প্রচার করলেন দিলীপ ঘোষ।
বাঁকুড়ার বড়জোড়া থানার অন্তর্গত মাঝের মানা, পল্লীশ্রী কলোনী সহ বিভিন্ন এলাকায় জনসংযোগ যাত্রা করেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। বিজেপি কর্মীদের মোটরবাইক র‍্যালিতে হুডখোলা গাড়িতে চেপে প্রচার সারেন দিলীপ ঘোষ।

এছাড়াও নির্বাচনের দুদিন আগে বাঁকুড়ায় সভা করে গেলেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। দলের প্রার্থী
সুভাষ সরকারের হয়ে বাঁকুড়ায় রোড শো করেন তিনি। বাঁকুড়ার লালবাজার থেকে শুরু হয় রোড শো।বিজেপির রথের ওপর সওয়ার হন অমিত শাহ। রোড শো এসে হয় মাচানতলা আকাশ মুক্ত মঞ্চে। দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর অমিত শাহের রোড শো ঘিরে চরম উন্মাদনা লক্ষ্য করা যায় বিজেপি নেতা কর্মী সমর্থকদের মধ্যে। রোড শো যে রাস্তা দিয়ে গেছে রাস্তায় প্রচুর মানুষ ভীড় জমিয়েছেন। একবার চোখের দেখা দেখতে দীর্ঘক্ষন অপেক্ষা করেছে মানুষজন। রাস্তায় ফুল ও মালা ছুড়ে স্বাগত জানিয়েছে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী কে বাঁকুড়ার মানুষ।

এছাড়াও অভিনেতা তথা বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীও প্রচার করে গেলেন বাঁকুড়ায়। সৌমিত্র খাঁ কে ভোটদানের আবেদন জানিয়ে জনসভায় অংশ নেন মিঠুন চক্রবর্তী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments